সংবাদ শিরোনাম :
আর নির্বাচন করবেন না শামীম ওসমান

আর নির্বাচন করবেন না শামীম ওসমান

আর নির্বাচন করবেন না শামীম ওসমান
আর নির্বাচন করবেন না শামীম ওসমান

লোকালয় ডেস্ক: আর নির্বাচনে প্রার্থী হতে চান না নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। শনিবার বিকেলে শহরের ২ নং রেল গেইট এলাকায় জনসভায় সভাপতির বক্তব্যে তিনি বলেন, ‘এমপি মন্ত্রিত্ব আমার দরকার নেই।’ এসময় তিনি নারায়ণগঞ্জে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, ঘুষ, চাঁদাবাজি, ইভটিজিং ও জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধের ঘোষণা দেন।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে স্বাধীনতা দিবস উদযাপন কমিটির ব্যানারে এ জনসভায় শামীম ওসমান জানান, দলীয় নেতা-কর্মী, পুলিশ প্রশাসন ও সাংবাদিকসহ সর্বস্তরের মানুষকে নিয়ে তিনি নারায়ণগঞ্জের এসব অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। মানুষের বাড়ি বাড়ি গিয়ে গণসচেতনতা সৃষ্টি করবেন।

তিনি বলেন, দলে ভেতরে থেকে আমার নেত্রী শেখ হাসিনার বদনাম করবে, বঙ্গবন্ধুর আওয়ামীলীগের বদনাম করবে, তাদের কাউকে আমি ছাড় দিব না। তাদের ঘাড়ের উপর কিন্তু শামীম ওসমানের হাত থাকবে। তাদেরকে ধরে ফেলা হবে।

শামীম ওসমান বলেন, আমি রাজনীতি করতে এসেছি। ধান্দাবাজি করতে আসি নাই। নারায়ণগঞ্জে কিন্তু এমন অনেক ধান্দাবাজ রাজনীতিবিদ আছেন। তাদেরকে সাবধান করে দিচ্ছি। দিনের বেলায় বিএনপি, আর রাতের অন্ধকারে জামাতের সাথে আঁতাত, এমন রাজনীতি আমি করি না। সাচ্চা আওয়ামীলীগদের নিয়েই আমি রাজনীতি করবো।

তবে বিনা কারণে যদি দলের কারো উপর আঘাত করার চেষ্টা করা হয় তাহলে সবাইকে নিয়ে প্রতিহত করা হবে বলেও জানান তিনি।

নিজের সম্পর্কে শামীম ওসমান বলেন, আগামীতে নির্বাচন করার উচ্ছা আমার নাই। এমপি মন্ত্রিত্ব আমার দরকার নাই। এর আগে দুই দুই বার আমাকে মন্ত্রী হবার জন্য বলা হয়েছিল। আমি মনে করি, আমার নেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন, আর তার পাশে সেই মন্ত্রীসভায় আমি থাকবো, সে যোগ্যতা আমার এখনো হয় নাই। আমি আমার মাতৃতুল্য নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবেই থাকতে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com